মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকের সর্বস্ব লুট

সংবাদ নারায়ণগঞ্জ:- প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নেয়ার হোতাসহ ৯ সদস্যকে আটক করেছেন র‌্যাব-১১ এর সদস্যরা।

(২০ ডিসেম্বর) সোমবার দুপুরে আদমজী সদর দফতর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১১ এর মিডিয়া সেল থেকে পাঠানো এক প্রেস রিলিজে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সময় তাদের কাছ থেকে টাকা, কলরেকর্ড, ১২টি ফেক ফেসবুক আইডির স্ক্রিনশট, খেলনা পিস্তল ও একটি মুখোশ উদ্ধার করা হয়।

এর আগে তাদের ফতুল্লা থানার সস্তাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মো. নাদিম, মোছা. ফাতেমা বেগম, ফয়সাল, মো. রুবেল, মো. বোরহান, মো. আমীর হোসেন ও মো. আরিফ। তারা সবাই নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন সস্তাপুর এলাকার বাসিন্দা।

র‍্যাব-১১এর উপ-পরিচালক মেজর মো. হাসান শাহরিয়ার বলেন, ডাকাত সদস্যদের বিরুদ্ধে নারীর সহায়তায় অভিনব কায়দায় প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকের সর্বস্ব লুট, শারীরিক নির্যাতন ও ভয়ভীতি প্রদর্শন করে বিশাল অঙ্কের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।

তিনি আরো বলেন, এ চক্রের সদস্যরা বেনামে ফেসবুকে ফেক আইডি খুলে কখনো সুমি আবার কখনো সাদিয়া ইত্যাদি নাম ধারণ করে যুবকদের সঙ্গে প্রেমের অভিনয় করে তাদের ফাঁদে ফেলত। কৌশল হিসেবে কখনো সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখোশ পরিহিত অশ্লীল ছবি ও ভিডিও প্রদান করে আবার কখনোবা কলগার্ল সার্ভিস প্রদানের ছলে নির্জন স্থানে নিয়ে বিভিন্ন দেশীয় অস্ত্রশন্ত্র ও খেলনা পিস্তল দেখিয়ে প্রাণনাশের হুমকি প্রদান করে তাদের কাছ থেকে টাকা, ব্যক্তিগত মোবাইল ও বিভিন্ন জিনিসপত্র ছিনিয়ে নিতেন।  দীর্ঘদিন ধরে তারা প্রত্যেকে এ ডাকাত চক্রের সক্রিয় সদস্য হিসেবে কাজ করে আসছিল।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD